মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
অফিসে দীর্ঘক্ষণ বসে কাজ করছেন ! জেনে নিন ক্ষতি কতটা ! সব হাসপাতালে চিকিৎসকদের কর্মবিরতি ঘোষণা চিকিৎসকদের কর্মবিরতি, জরুরি বিভাগসহ সব সেবা বন্ধ ঢামেকে চিকিৎসা সেবায় অবহেলা করলেই আইনানুগ ব্যবস্থা -স্বাস্থ্য সেবা বিভাগ স্বাস্থ্যের ভারপ্রাপ্ত মহাপরিচালক অধ্যাপক রোবেদ আমিন ছড়িয়ে পড়ছে এমপক্স ভাইরাস, বিশ্বব্যাপী জরুরি অবস্থা ডব্লিওএইচওর ঢাকা মেডিকেলে ছাত্র রাজনীতি নিষিদ্ধ ! পঞ্চগড়ে আন্তর্জাতিক মানের সুপার-স্পেশালিটি হেলথ-কেয়ার “নর্থ পয়েন্ট মেডিকেল কলেজ এবং হাসপাতাল-এনপিএমসিএইচ” বাজারে ৬৫ হাজার টাকার ‘ভুয়া’ ক্যান্সার ইনজেকশন দেশে প্রাপ্তবয়স্কদের মধ্যে শতকরা ২৫ ভাগ মানুষ উচ্চ রক্তচাপে ভুগে

আনোয়ারা ডায়াগনস্টিক সেন্টারের বিশেষ সেবাসমূহ

ডায়াগনস্টিক সুবিধা প্রদানকারী একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান

১৯৯৮ সালে ঢাকার পান্থপথে প্রতিষ্ঠিত হয়, আনোয়ারা ডায়াগনস্টিক সেন্টার (আনোয়ারস)  তার ক্ষেত্রের ক্ষেত্রে একইভাবে স্বাস্থ্যসেবা কর্মীদের এবং রোগীদের মধ্যে একটি শীর্ষস্থানীয় নাম হয়ে উঠেছে। আমাদের প্রদানকৃত সুযোগ-সুবিধা, সব শ্রেণীর মানুষের নাগালের মধ্যে রয়েছে বলে আমরা মনে করি । আমাদের পরিষেবাগুলি দ্রুত, নির্ভরযোগ্য এবং সুবিধাজনক । এইভাবে আমাদেরকে এমন একটি গুণমান বজায় রাখতে সাহায্য করে যা অনেকের কাছে ঈর্ষণীয়। আমাদের অত্যন্ত সামঞ্জস্যপূর্ণ ফলাফল দেখে অনেকেই অবাক হয়েছেন; অধিকাংশ অত্যন্ত সন্তুষ্ট হয়েছে. ডায়াগনস্টিক সুবিধা প্রদানকারী একটি প্রতিষ্ঠান হিসেবে, যা রোগের চিকিৎসায় ক্রমবর্ধমান গুরুত্বপূর্ণ হাতিয়ার হয়ে উঠছে, আমরা নির্ভুলতার গুরুত্ব উপলব্ধি করি। আমাদের কর্মীরা সম্ভাব্য সর্বোচ্চ স্তরের নির্ভুলতা এবং নির্ভরযোগ্যতা নিশ্চিত করতে চব্বিশ ঘন্টা কাজ করে ।

২০০৯ সালে, আমরা একটি স্বাধীন চিকিৎসা পরীক্ষাগার হিসাবে ধানমন্ডিতে চলে এসেছি, এইভাবে একটি বৃহত্তর বিশ্বে পা রেখেছি। আমাদের ব্যক্তিগত পরিষেবার প্রতিশ্রুতি পরিবর্তিত হয়নি এবং আমরা গত এক দশক ধরে একটি নিরাপদ এবং বন্ধুত্বপূর্ণ পরিবেশ বজায় রেখেছি, যা আমাদের গ্রাহকদের দ্বারা নিয়মিতভাবে প্রশংসিত হয়েছে।

মানের ক্ষেত্রে আনোয়ারা কখনই আপস করেন না। বাংলাদেশে চিকিৎসা সেবার সীমানায় সর্বদা, আনোয়ারা কখনোই কার্পণ্য করা হয় না এবং আরও ভালো ফলাফল অর্জনের চেষ্টা করা হয় । গবেষণা তার চিকিৎসা কর্মক্ষমতা পরবর্তী শ্রেষ্ঠত্ব চাবিকাঠি হয়েছে. এটি সর্বদা বর্তমান বিশ্বের সাথে আপ-টু-ডেট থাকে এবং ইম্প্রোভাইজেশনের মাধ্যমে, কৌশলগুলি তৈরি করেছে যা যথাসম্ভব নির্ভুল এবং নির্ভরযোগ্য ফলাফল দেয়। সারাদেশের রোগীদের নিয়ে গর্ব করে, আনোয়ারা রোগীদের আরাম নিশ্চিত করে এবং ফলাফল নিয়ে তাদের সন্তুষ্টিও নিশ্চিত করে।

আনোয়ারা বিভিন্ন প্রশাসনিক, ব্যবস্থাপক, প্রযুক্তিগত এবং সহায়তা পদে কর্মরত 50+ সু-প্রশিক্ষিত কর্মীদের একটি দল নিয়োগ করা হয়েছে । ছয় (৬) প্যাথলজিস্টের সমন্বয়ে গঠিত একটি পেশাদার গ্রুপ, আনোয়ারা দ্বারা প্রদত্ত শারীরবৃত্তীয় এবং ক্লিনিকাল প্যাথলজি পরিষেবা প্রদানের জন্য চুক্তিবদ্ধ ।
প্রতিষ্ঠানটির বর্তমান ঠিকানা- বাড়ি নং-২২এ, রোড নং ২ ধানমন্ডি আবাসিক এলাকা ।
ঢাকা-১২০৫, বাংলাদেশ। ফোন: ০১৯৭১৫৩৪৩১৭ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ ফলো করুন

Categories