মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
অফিসে দীর্ঘক্ষণ বসে কাজ করছেন ! জেনে নিন ক্ষতি কতটা ! সব হাসপাতালে চিকিৎসকদের কর্মবিরতি ঘোষণা চিকিৎসকদের কর্মবিরতি, জরুরি বিভাগসহ সব সেবা বন্ধ ঢামেকে চিকিৎসা সেবায় অবহেলা করলেই আইনানুগ ব্যবস্থা -স্বাস্থ্য সেবা বিভাগ স্বাস্থ্যের ভারপ্রাপ্ত মহাপরিচালক অধ্যাপক রোবেদ আমিন ছড়িয়ে পড়ছে এমপক্স ভাইরাস, বিশ্বব্যাপী জরুরি অবস্থা ডব্লিওএইচওর ঢাকা মেডিকেলে ছাত্র রাজনীতি নিষিদ্ধ ! পঞ্চগড়ে আন্তর্জাতিক মানের সুপার-স্পেশালিটি হেলথ-কেয়ার “নর্থ পয়েন্ট মেডিকেল কলেজ এবং হাসপাতাল-এনপিএমসিএইচ” বাজারে ৬৫ হাজার টাকার ‘ভুয়া’ ক্যান্সার ইনজেকশন দেশে প্রাপ্তবয়স্কদের মধ্যে শতকরা ২৫ ভাগ মানুষ উচ্চ রক্তচাপে ভুগে

হবিগঞ্জে ভুয়া ডাক্তার গ্রেফতার

দুই বছর যাবৎ অন্য চিকিৎসকের এমবিবিএস ডিগ্রি ব্যবহার করে চিকিৎসা দিয়ে আসছিলেন তিনি। ছবি: সংগৃহীত

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় এমবিবিএস ডিগ্রিধারী চিকিৎসকের পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে জাফরুল হাসান (২৬) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বাংলাদেশ মেডিক্যাল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের (বিএম অ্যান্ড ডিসি) অন্য একজন চিকিৎসকের নিবন্ধণের নম্বর ব্যবহার করে তিনি চিকিৎসা সেবা দিচ্ছিলেন।

শুক্রবার (২৪ জুন) দুপুরে উপজেলার উত্তর বাজারের এমকে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে তাকে আটক করেন হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালেয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত আনজুম পিয়া।

পরে তাকে পুলিশে সোপর্দ করা হলে গ্রেফতার দেখিয়ে থানায় নেওয়া হয়।  এমকে ডায়াগনস্টিক সেন্টারে ডা. মোহাম্মদ তামিম নামে রোগীদের চিকিৎসা করতেন জাফরুল।

জাফরুল টাঙ্গাইল জেলার গোপালপুর এলাকার আতর আলীর ছেলে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত আনজুম পিয়া বলেন, ময়মনসিংহ মেডিক্যাল কলেজের একজন চিকিৎসকের বিএম অ্যান্ড ডিসির রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছেন জাফরুল। সম্প্রতি বিষয়টি জানতে পেরে জেলা স্বাস্থ্য বিভাগের মাধ্যমে তদন্ত করা হয় এবং জানা যায় তিনি ভুয়া চিকিৎসক। পরে শুক্রবার সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে আটক করা হয়।

তিনি আরও বলেন, দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের স্বার্থে ভ্রাম্যমাণ আদালতে সাজা না দিয়ে তাকে নিয়ামিত মামলায় চুনারুঘাট থানায় সোপর্দ করা হয়েছে।

অভিযানে চুনারুঘাট থানা পুলিশের একটি দল উপস্থিত ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ ফলো করুন

Categories