মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
অফিসে দীর্ঘক্ষণ বসে কাজ করছেন ! জেনে নিন ক্ষতি কতটা ! সব হাসপাতালে চিকিৎসকদের কর্মবিরতি ঘোষণা চিকিৎসকদের কর্মবিরতি, জরুরি বিভাগসহ সব সেবা বন্ধ ঢামেকে চিকিৎসা সেবায় অবহেলা করলেই আইনানুগ ব্যবস্থা -স্বাস্থ্য সেবা বিভাগ স্বাস্থ্যের ভারপ্রাপ্ত মহাপরিচালক অধ্যাপক রোবেদ আমিন ছড়িয়ে পড়ছে এমপক্স ভাইরাস, বিশ্বব্যাপী জরুরি অবস্থা ডব্লিওএইচওর ঢাকা মেডিকেলে ছাত্র রাজনীতি নিষিদ্ধ ! পঞ্চগড়ে আন্তর্জাতিক মানের সুপার-স্পেশালিটি হেলথ-কেয়ার “নর্থ পয়েন্ট মেডিকেল কলেজ এবং হাসপাতাল-এনপিএমসিএইচ” বাজারে ৬৫ হাজার টাকার ‘ভুয়া’ ক্যান্সার ইনজেকশন দেশে প্রাপ্তবয়স্কদের মধ্যে শতকরা ২৫ ভাগ মানুষ উচ্চ রক্তচাপে ভুগে

জনপ্রিয় সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশা মৃত্যুবরণ করেছেন

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ২২তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও জনপ্রিয় সংবাদ উপস্থাপিকা ডা. এন কে নাতাশা মৃত্যুবরণ করেছেন। 

বৃহস্পতিবার দিবাগত রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিঊন।

শুক্রবার (২০ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করে জানান । তিনি স্তন ক্যানসারে আক্রান্ত ছিলেন।

ডা. এন কে নাতাশা ছিলেন একজন জনস্বাস্থ্য বিশেষজ্ঞ। তিনি ডায়াবেটিস এবং মানসিক স্বাস্থ্যের উপর পিএইচডি করেছিলেন। তিনি সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) সহযোগী অধ্যাপক এবং একই সঙ্গে জনস্বাস্থ্যবিষয়ক জাতীয় বুলেটিনেরও সম্পাদক ছিলেন ডা. এন কে নাতাশা। 

তিনি মাছরাঙা টেলিভিশনের সিনিয়র নিউজ প্রেজেন্টার ছিলেন। এ ছাড়া ব্যক্তিগত জীবনে বিবাহিত ছিলেন এন কে নাতাশা। 

প্রসঙ্গত, ২০১৯ সালের সেপ্টেম্বরে তাঁর স্তন ক্যানসার ধরা পড়ে। দীর্ঘদিন তিনি চিকিৎসা নিয়েছেন দেশে ও বিদেশে। নাতাশার ক্যানসারের সার্জারি হয় ২০২০ সালের ৮ মার্চ। এরপর ২০২২ সালের সেপ্টেম্বরে আগের চেয়ে অনেকটা সুস্থ হয়ে চালিয়ে যান স্বাভাবিক কার্যক্রম। ডিসেম্বরে আবারও শারীরিক অবস্থার অবনতি হয় ডা. নাতাশার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ ফলো করুন

Categories